শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
কক্সবাজারে স্বামী-সন্তানকে জিম্মি করে পর্যটককে দলবদ্ধ ধর্ষণ

কক্সবাজারে স্বামী-সন্তানকে জিম্মি করে পর্যটককে দলবদ্ধ ধর্ষণ

কক্সবাজারে স্বামী-সন্তানকে জিম্মি করে পর্যটককে দলবদ্ধ ধর্ষণ
কক্সবাজারে স্বামী-সন্তানকে জিম্মি করে পর্যটককে দলবদ্ধ ধর্ষণ

অনলাইন ডেস্ক: নির্যাতিতা নারীর বরাত দিয়ে র‌্যাব জানায়, পরিবারটি বুধবার সকালে ঢাকা থেকে কক্সবাজার পৌঁছে। বিকেলে সৈকতের লাবনী পয়েন্টে অপরিচিত এক যুবকের সঙ্গে তার স্বামীর ধাক্কা লাগে। এ নিয়ে কথা কাটাকাটি হয়।

সন্ধ্যার পর কয়েকজন যুবক পর্যটন গলফ মাঠের সামনে থেকে ওই নারীর ৮ মাসের সন্তান ও স্বামীকে সিএনজি অটোরিকশায় করে তুলে নিয়ে যায়। আরেকটি অটোরিকশায় নারীকে তুলে নেয় তিন যুবক। পর্যটন গলফ মাঠের পেছনে একটি ঝুপড়ি চায়ের দোকানের পেছনে নিয়ে তাকে ধর্ষণ করা হয়।

এরপর তাকে জিয়া গেস্ট ইন নামের একটি হোটেলে নিয়ে আবারও ধর্ষণ করা হয়। রুম বাইরে থেকে বন্ধ করে ঘটনাস্থল ত্যাগ করে ধর্ষকরা।

এক যুবকের সহায়তায় কক্ষের দরজা খোলেন তিনি। তারপর ফোন দেন ৯৯৯ নাম্বারে। কিন্তু পুলিশ তাকে থানায় সাধারণ ডায়রি করার পরামর্শ দেয়। পরে র‌্যাবকে ফোন দিলে তারা এসে নির্যাতিতাকে উদ্ধার করে। আটক করা হয় জিয়া গেস্ট ইন হোটেলের ম্যানেজার রিয়াজ উদ্দিন ছোটনকে।

কক্সবাজার র‌্যাব-১৫ এর সিপিসি কমান্ডার মেজর মেহেদী হাসান জানান, হোটেলের সিসিটিভি ফুটেজে শনাক্তরা হলেন আশিকুল ইসলাম আশিক, ইসরাফিল জয় ও মেহেদী হাসান বাবু।

কক্সবাজার ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. মহিউদ্দিন বলেছেন, ঘটনাটি স্পর্শকাতর তাই র‌্যাব, ট্যুরিস্ট পুলিশ ও থানা পুলিশ যৌথভাবে তদন্তে নেমেছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply